Arabic Arabic Bengali Bengali English English
সিডিও ইয়ুথ টিমের পক্ষ থেকে বজ্রনিরোধক তালবীজ রোপন
সংবাদ শিরোনামঃ

সিডিও ইয়ুথ টিমের পক্ষ থেকে বজ্রনিরোধক তালবীজ রোপন

নিজস্ব প্রতিনিধি:

তালবীজ রোপন করি, বজ্রপাত মুক্ত শ্যামনগর গড়ি’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে

স্বেচ্ছাসেবী সংগঠন সিডিও (কোস্টাল এডুকেশন ডাইভার্সিটি ইমপ্রুভমেন্ট অর্গানাইজেশন) ইয়ুথ টিমের পক্ষ থেকে বজ্রনিরোধক তালবীজ রোপন করা হয়েছে।

সোমবার (২৩ সেপ্টেম্বর) বিকাল ৫ টায় কলবাড়ী বাজারস্থ সিডিওর প্রধান কার্যালয় চত্বর থেকে এ তালবীজ রোপন কার্যক্রম হয়। সিডিও ইয়ুথ টিমের নির্বাহী কমিটির সদস্য ও শ্যামনগর উপজেলা রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি স.ম ওসমান গনী সোহাগ এর নেতৃত্বে আরও উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা রিপোর্টার্স ক্লাবের শিক্ষা বিষয়ক সম্পাদক এস.এম সাহেব আলী, সিডিও ইয়ুথ টিম বুড়িগোয়ালিনী ইউনিটের দপ্তর সম্পাদক গোপাল কুমার, কোষাধ্যক্ষ মনির হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক তানভীর সোহেল, কলবাড়ী নেকজানিয়া মাধ্যমিক বিদ্যালয় ইউনিটের মো. মিয়ারাজ হোসেন, নুর ইসলাম পাভেল প্রমুখ।

তালবীজ রোপন বিষয়ে স.ম ওসমান গনী সোহাগ বলেন, আজ আমরা সিডিওর পক্ষ থেকে বুড়িগোয়ালিনী ইউনিয়নে তালবীজ রোপন করছি। এ রোপনের মধ্যেই আমরা সীমাবদ্ধ থাকবো না। পর্যায়ক্রমে শ্যামনগর উপজেলা ব্যাপী এ কার্যক্রম অব্যাহত রাখবো। আমরা এ এলাকার মানুষ, এটিকে রক্ষনাবেক্ষনের দায়িত্ব আমাদের সবার। তাই আসুন আমরা গাছ রোপনের পাশাপাশি তালবীজ রোপন করি এবং তা পরিচর্যা করি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *